‘নোঙর-খুলনা জেলা’র আহবায়ক ইলিয়াস হোসেন লাবু এবং মোঃ মাহামুদুল হাসান শাওন সদস্য সচিব মনোনিত হলেন

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর-খুলনা জেলা’ শাখার আয়োজনে গত বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ বিকাল ৫ ঘটিকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

খুলনা শহরের ট্যাঙ্ক রোডস্থ ২৯ ওর্য়াড কার্যালয় এ সভায় ‘নোঙর-খুলনা জেলা’র সর্ব সম্মতি ক্রমে সদস্যদের উপস্থিতিতে সমাজ কর্মী জনাব ইলিয়াস হোসেন লাবু কে আহবায়ক এবং মোঃ মাহামুদুল হাসান শাওন কে সদস্য সচিব ঘোষণা করা হয়।

এ ছাড়া ১. অভিজিৎ চক্রবর্তী দেবু, ২. অভিজিৎ পাল, ৩.বিশ্বজিৎ চক্রবর্তী, ৪.আশিক ইকবাল, ৫.মুস্তাইন বিন ইদ্রিস চঞ্চল, ৬.শাহরিয়ার শিকদার কে আহবায়ক কমিটির সদস্য ঘোষণা করা হয়েছে।

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর এর প্রতিষ্ঠাতা সভাপতি সুমন শামস এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে খুলনা জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সমগ্র দক্ষিণবঙ্গের নদ-নদী, খাল, পুকুর ও জলাশয় রক্ষায় গণসচেতনতা বৃদ্ধির লক্ষে পর্যায়ক্রমে খুলনা মহানগর কমিটি গঠন করার প্রস্তা উঠে আসে।

পাশাপাশি পানি উন্নয়ন বোর্ড কর্তৃক খুলনা জেলার নদীর মানচিত্র অনুযায়ী উপজেলা এবং থানা পর্যায়ে নদী সুরক্ষার কার্যক্রম বিস্তার করতে কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *